বাংলাদেশের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন সেবা নীড়। বৃহস্পতিবার(৬ জানুয়ারি) সেবা নীড়ের ৩০০তম ব্লাড ডোনেশন সম্পন্ন হয়েছে। ‘স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাঁচবে প্রাণ’ এই স্লোগানকে বুকে ধারণ করে সেবা নীড় সংগঠন থেকে অসুস্থ রোগীকে রক্ত দান করে আসছে। এই মহৎ কাজের পেছনে কাজ করছেন সেবা নীড়ের সকল সদস্য ।

অসুস্থ রোগীর রক্তের অভাবে যেন মৃত্যু না ঘটে, সে জন্য সেবা নীড় পরিবার রক্তের জন্য আলাদা টিম করে বিভিন্ন জায়গায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।।এই অনন্য অর্জন নিয়ে সেবা নীড়ের পরিচালক জনাব সাজু খাঁন বলেন, ‘রক্তদান আমাদের ১৫ টি কর্মসূচীর একটি অন্যতম কর্মসূচী। সেবা নীড় আত্ম প্রকাশের পর থেকেই বিপন্ন জীবনকে রক্ত দিয়ে আসছে।

ইনশাআল্লাহ আমাদের এই কাজটি সবসময় অব্যাহত থাকবে, সর্বদা আমরা মানুষের পাশে থাকবো এবং থাকতে চাই’। এতদিন যারা নিজের রক্ত মানুষের জন্য উৎসর্গ করেছেন তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও বিনম্র শ্রদ্ধা জানান। এছাড়া সেবা নীড়ের হয়ে যারা এই কাজের নেপথ্যে এবং সম্মুখে নিরলসভাবে, সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে পরিশ্রম করে যাচ্ছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান এবং নিঃস্বার্থ ভালোবাসা প্রকাশ করেন।